শুক্রবার, মে ৩১, ২০২৪

টানা চতুর্থ বারের মত শ্রেষ্ঠ সংগঠকের খেতাব অর্জন করল নিসচা, রাজশাহী জেলা শাখা

  • ইঞ্জি. আরিফুল ইসলাম আরিফ
  • ২০২৪-০৫-১২ ২২:৩২:৩০

সড়ককে নিরাপদ রাখতে বিভিন্ন কর্মসূচি পালন ও বাস্তবায়নে বিশেষ অবদান রাখার জন্য টানা চতুর্থ বারের মতো শ্রেষ্ঠ সংগঠকের খেতাব অর্জন করল নিরাপদ সড়ক চাই (নিসচা) এর রাজশাহী জেলা শাখা। নিরাপদ সড়ক চাই এর ১০ম মহাসমাবেশের অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়। শনিবার (১১ মে, ২০২৪ ইং) ঢাকায় শিল্প কলা একাডেমির মিলনায়তনে এই মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।
নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান, এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের মাননীয় সচিব জনাব এ বি এম আমিন উল্লাহ নূরী, বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকী। অনুষ্ঠান সঞ্চালনা করেন নিসচা'র মহাসচিব জনাব এসএম আজাদ হোসেন।
স্টেজে উঠে অতিথিবৃন্দের নিকট থেকে সম্মাননা স্মারকটি গ্রহণ করেন নিসচা, রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. আরিফুল ইসলাম আরিফ এবং সাংগঠনিক সম্পাদক ডা. আমানুল্লাহ বিন-আক্তার আবিদ। এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন রাজশাহী জেলা শাখা কে রোল মডেল হিসেবে আখ্যায়িত করে ভূয়সী প্রশংসা করেন। 
উক্ত মহাসমাবেশে নিসচা, রাজশাহী জেলা শাখা ৫০ জন নেতাকর্মী নিয়ে উপস্থিত হয়। এরমধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা শাখার সম্মানিত উপদেষ্টা প্রকৌশলী জিয়াউদ্দিন আহমেদ, সহ-সভাপতি দেওয়ান একরামুল হক বাচ্চু, সহ-সাধারণ সম্পাদক প্রকৌ. মাইনুল ইসলাম ও শাবান আলী দিলীপ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ মো: শাহিন কবির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ্যাড. মুন্সি আবুল কালাম আজাদ।
আরো উপস্থিত ছিলেন, কার্য নির্বাহী সদস্য, ড. সিরাজুল ইসলাম, ইঞ্জি. আরিফুজ্জামান আরিফ, এএসএম জুবায়ের হোসেন জুয়েল, ইউনুস আলী, সাউদ নিজাম, সাইদুর রহমান, নাবিল, আরিফ, প্রমুখ।
 

 


এ জাতীয় আরো খবর