শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

রিয়েলমি ঈদ ক্যাম্পেইন এ মোটরসাইকেল বিজয়ী সাব্বির ইসলাম

  • সৌরভ খান
  • ২০২৪-০৬-২৬ ০১:৫৬:৩৬

স্মার্টফোন গ্রাহকদের মধ্যে নানা ধরনের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অবশেষে বহুল আকাঙ্ক্ষিত ঈদ ক্যাম্পেইনের সমাপ্তি টানলো তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। ক্যাম্পেইনের উল্লেখযোগ্য পুরস্কারের মধ্যে ভাগ্যবান বিজয়ীরা জিতে নিয়েছেন একটি মোটরসাইকেল, দুইটি রেফ্রিজারেটর, তিনটি টেলিভিশন এবং পাঁচটি ওভেন।
রিয়েলমি’র স্মার্টফোন কিনে প্রথম পুরস্কার লুফে নিয়েছেন সাব্বির ইসলাম। তিনি পেয়েছেন দুই লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল।
এছাড়াও, ছয়জন বিজয়ী রিয়েলমি ডিভাইসের ওপর পেয়েছেন বিশেষ ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার। পাশাপাশি ব্র্যান্ডের প্রতিটি স্মার্টফোন কিনে গ্রাহকরা পেয়েছেন একটি ফ্রি ডেটা বান্ডেল অফার।
রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক অ্যালেন চেন বলেন, “রিয়েলমি আয়োজিত ঈদ ক্যাম্পেইনটি আমাদের সম্মানিত গ্রাহকদের মধ্যে যে আনন্দের সঞ্চার করেছে, তা দেখে আমরা অত্যন্ত খুশি। রিয়েলমিতে, আমরা শুধু গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তি ও বিশ্বমানের ডিভাইস সরবরাহ করি না, বরং আমাদের ফোন ব্যবহারকারীদের জন্য স্মরণীয় অভিজ্ঞতাও তৈরি করি। সকল ক্যাম্পেইন বিজয়ী বিশেষ করে সাব্বির ইসলামকে গ্র্যান্ড প্রাইজটি জিতে নেওয়ায় অভিনন্দন জানাচ্ছি। এভাবে আমরা উদ্ভাবনের মাধ্যমে বাংলাদেশে আমাদের রিয়েলমি পরিবারের মধ্যে আরও আকর্ষণীয় সুযোগ তৈরি করা চালিয়ে যেতে চাই।”
মোটরসাইকেল বিজয়ী সাব্বির ইসলাম বলেন, “রিয়েলমি আয়োজিত ঈদ ক্যাম্পেইনে গ্র্যান্ড প্রাইজ জিততে পেরে আমি রোমাঞ্চিত ও কৃতজ্ঞ। মোটরসাইকেল জেতা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার ঘটেছে। অসাধারণ সুযোগটি দেওয়ার জন্য এবং এই ঈদকে সত্যিকার অর্থে বিশেষ করে তোলার জন্য আমি রিয়েলমিকে ধন্যবাদ জানাচ্ছি।”
গ্র্যান্ড প্রাইজের পাশাপাশি এই ক্যাম্পেইনে দ্বিতীয় পুরস্কার হিসেবে দুজন বিজয়ীর প্রত্যেককে দেওয়া হয়েছে এক লাখ টাকা মূল্যের রেফ্রিজারেটর। তৃতীয় পুরস্কার বিজয়ী তিনজন পেয়েছেন ৫০ হাজার টাকা মূল্যের তিনটি টেলিভিশন এবং চতুর্থ পুরস্কার হিসেবে পাঁচজন ক্যাম্পেইন বিজয়ীর প্রত্যেকে পেয়েছেন ৩০ হাজার টাকা মূল্যের ওভেন।
গ্রাহকদের চাহিদা বুঝতে সক্ষম একটি টেক ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্য রয়েছে রিয়েলমি’র। এজন্য ভবিষ্যতে চমৎকার ডিভাইস বাজারে আনা এবং আকর্ষণীয় ক্যাম্পেইন আয়োজন করা চালিয়ে যাবে সকলের প্রিয় এই স্মার্টফোন ব্র্যান্ডটি।

 


এ জাতীয় আরো খবর