সর্বশেষ সংবাদ দ্বিপাক্ষিক সিরিজে বাংলাদেশসহ চার দেশের বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুত নিউজিল্যান্ড                 ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত                 স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খেলাধুলা আয়োজন ও প্রশিক্ষণ কার্যক্রম চালু করার ঘোষণা                  কোয়ার্টার ফাইনালের অন্যতম সেরা অ্যাটলেটিকো মাদ্রিদ এর জন্য দুঃসংবাদ                  যেদিন মেসি নিজের সেরা ছন্দে থাকবেন, সেদিন নিশ্চিত প্রতিপক্ষ দুমড়ে-মুচড়ে যেতে বাধ্য                 রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারিয়ে শেষ আটে জায়গা নিশ্চিত করেছে ম্যান সিটি                 ভারতে যে বিশ্বকাপ আয়োজনের কথা ছিল ২০২১ সালে, সেটি ভারতেই থাকছে                 স্প্যানিশ ক্লাব সেভিয়া ও ইংলিশ ক্লাব ওলভারহ্যাম্পটন উয়েফা ইউরোপা লিগ ফুটবলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে                 ক্রিকেটার সুরাইয়া জান্নাতি তিন্নি মারা গেছেন                 চেলসিকে ২-১ গোলে হারিয়ে আবারও এফএ কাপের ট্রফি ঘরে তুলেছে আর্সেনাল                 প্যারিসের র্শীষ ক্লাব পিএসজি ফ্রেঞ্চ কাপ ফুটবলে নবম বারের মত শিরোপা ঘরে তুলেছে                 স্বাগতিক ইংল্যান্ড ২-১ ব্যবধানে সিরিজ জিতলো                 সব মিলিয়ে টাইগারদের ১০ দিনের অনুশীলন শেষ হচ্ছে আজ                 ব্রড যেন দু’ধারী তলোয়ার                 কুয়েট রোড ভ্যান শ্রমিকলীগের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত                

Saturday, August 15, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন


খেলাধুলা


সব মিলিয়ে টাইগারদের ১০ দিনের অনুশীলন শেষ হচ্ছে আজ
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2020-07-28 12:39:47

দিনকয়েক আগে মাঠের অনুশীলনে ফিরেছে জাতীয় দলের ক্রিকেটাররা। এরই ধারাবাহিকতায় ক্রিকেটারদের অনুরোধে তাদের ব্যক্তিগত অনুশীলনের মেয়াদ আরও দুই দিন বাড়ানো হয়েছিল। সব মিলিয়ে টাইগারদের ১০ দিনের অনুশীলন শেষ হচ্ছে আজ। 

মহামারি করোনার কারণে ১২৩ দিন বন্ধ ছিল জাতীয় ক্রিকেট। তবে গত ১৯ জুলাই (রোববার) টাইগার ক্রিকেটাররা ব্যক্তিগত অনুশীলনে মাঠে ফেরে। প্রাথমিকভাবে ৮ দিনের জন্য অনুশীলনের এই উদ্যোগটি নেওয়া হয়েছিল। শেষ হওয়ার কথা ছিল রোববার (২৬ জুলাই)। কিন্তু খেলোয়াড়দের অনুরোধে বিসিবির পক্ষ থেকে আরও দুই দিন বাড়ানো হয় চলমান অনুশীলন ক্যাম্পের মেয়াদ।

বিসিবি থেকে জানানো হয়, সোম ও মঙ্গলবার (২৭ ও ২৮ জুলাই) তারা অনুশীলন করতে পারবেন। টাইগারদের বর্ধিত এ অনুশীলন চলে শুধুমাত্র ঢাকার মিরপুরে শের-এ-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেই অনুশীলনও আজকের পর আর থাকছে না।

দেশের ৫টি ভেন্যুতে ১৩ জন ক্রিকেটার আউটডোর অনুশীলনের এই সুযোগটি গ্রহণ করেছেন। অতিরিক্ত সময়ের প্রথম দিন ওপেনার এনামুল যোগ দেওয়ায় এখন সেই সংখ্যা দাঁড়িয়েছে ১৪ জনে। তবে শুধুমাত্র দৌড়, জিম ও ইনডোর ব্যাটিংয়েই সীমাবদ্ধ রাখা হয়েছে এই কার্যক্রম।

এই অনুশীলনের জন্য নিরপত্তার যে ব্যবস্থা নেওয়া হয়েছে, তাতে সন্তুষ্ট হয়ে মুশফিকুর রহিমের মতো সিনিয়র খেলোয়াড়রা ঈদের পর স্বাস্থ্য সুরক্ষার প্রোটোকল মেনে গ্রুপ অনুশীলন শুরুর প্রস্তাব দিয়েছেন। এ দিকে ঈদের ছুটির পর আরও অধিক সংখ্যক ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলনে সামিল হতে পারেন বলে ইঙ্গিত দিয়েছে বিসিবি। আগস্টের মধ্যভাগ থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরুর চিন্তাভাবনা চলছে।

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ায় চলতি বছরের অক্টোবরে শ্রীলঙ্কার সঙ্গে তিন ম্যাচের টেস্ট সিরিজটি খেলতে চায় বাংলাদেশ। এজন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে বোর্ড। করোনা ভাইরাসের এই মাহামারির কারণে এখন পর্যন্ত বাংলাদেশের ১৪টি আন্তর্জাতিক ম্যাচ বাতিল হয়েছে। সেই সঙ্গে বাতিল হয়েছে আইসিসি বিশ্ব চ্যাম্পিয়নশিপের ৭টি টেস্ট ম্যাচও। 

অবশ্য সবগুলো ম্যাচই ভবিষ্যতে সুবিধাজনক সময়ে পুনরায় আয়োজনের সুযোগ আছে।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter